শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে করোনায় আরও ১৮ জনের মৃত্যু

রাজশাহীতে করোনায় আরও ১৮ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ৯ জনের মৃত্যু
রামেকের করোনা ইউনিটে আরও ৯ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে রামেকে বিভিন্ন করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়েছে।

এর আগের ২৪ঘন্টায় মধ্যে মৃত হয়েছিলো ১২ জনের। একদিনে ৬ জনের মৃত্যু বেড়ে ১৮ জনে দাঁড়ালো।

রোববার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘন্টায় রামেক হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৮ জনের মৃত্যু হয়েছে। মৃত ১৮ জনের মধ্যে রাজশাহীর দশজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন, নাটোরের তিনজন, নওগাঁর একজন, কুষ্টিয়ার দুইজন, পাবনার একজন ছিলেন।

এর মধ্যে করোনা পজেটিভ মৃত্যু হয়েছে রাজশাহীর তিনজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, কুষ্টিয়ার একজন ও নওগাঁর একজন। আর উপসর্গে মৃত্যু হয়েছে রাজশাহীর পাঁচজন, চাঁপাইনবাবগঞ্জের,একজন নাটোরের তিনজন ও পাবনার একজন। এছাড়া করোনো নেগেটিভ হয়েছে মৃত্যু হয়েছে রাজশাহীর দুইজন। মৃতদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে, রোগী ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন রোগী ভর্তি হয়েছেন ৫২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ২১২ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২২৩ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় রামেকে ৫১৩টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৪০৫ জন।

রাজশাহীতে শনাক্তের হার ৩৮ দশমিক ৬১শতাংশ। চাঁপাইনবাবগঞ্জের ৮০ নমুনায় ১৭জনের পজেটিভ আসে। শনাক্ত হার ২১ দশমিক ২৫ শতাংশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply